২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৫৮

নকল স্বর্ণ বিক্রি করার সময় ধরা খেল দুই প্রতারক

ডেস্ক নিউজ
  • আপডেট শুক্রবার, এপ্রিল ২২, ২০২২,

নোয়াখালীর সেনবাগে নকল স্বর্ণ বিক্রি করার সময় সংঘবদ্ধ প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।

গ্রেফতারকৃতরা হলেন আমির হোসেন ও  আরিফ হোসেন। তারা লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার পশ্চিম মান্দারী গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার কাবিলপুর ইউপির ছমিরমুন্সির হাট বাজারে এ ঘটনা ঘটে। নকল স্বর্ণ বিক্রয় করার সময় স্থানীয় জনগণ তাদের আটক করে সেনবাগ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

জানা যায়, সংঘবদ্ধ চক্রের সদস্যরা নোয়াখালীসহ দেশের বিভিন্ন স্থানে স্বর্ণের বার, কানের দুল, স্বর্ণের চেইন ইত্যাদি আছে মর্মে সাধারণ  মানুষের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিতেন। এরা ট্রেনিং প্রাপ্ত ও দুর্ধর্ষ বলে জানা যায়। বিভিন্ন কৌশলে তারা এলাকার নারীদের প্রতারণার ফাঁদে ফেলে নকল সোনার বিনিময়ে অর্থ আদায় করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে জানান, বেগমগঞ্জের এক নারীর সঙ্গে একই রকম ভাবে প্রতারণা করে এই দুই প্রতারক। তাদের আটক হওয়ার খবর পেয়ে সেনবাগ থানায় এসে ওই নারী প্রতারকদের সনাক্ত করলে প্রতারকদের বেগমগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

তিনি আরো বলেন, ভুক্তভোগী নারী বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করলে আটককৃত আসামিদের ওই মামলায় গ্রেফতারকৃত দেখিয়ে শুক্রবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo