২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:০০

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার একই পরিবারের চারজনসহ নিহত ৫

ডেস্ক নিউজ
  • আপডেট শনিবার, জানুয়ারি ৭, ২০২৩,

হবিগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরে চার গাড়ির সংঘর্ষে একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন।

শনিবার (৭ জানুয়ারি) ভোরে মাধবপুরের নোয়াপাড়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা কুলাউড়া উপজেলার বাসিন্দা।

নিহতরা হলেন- প্রবাসী রাজুর ভগ্নিপতি আব্দুস সালাম (৩২), তার বোন সাদিয়া (২১), ছোটভাই সিহাব (১৩), ভাগ্নি হাবিবা (২) ও কুলাউড়া উপজেলার কমলাটিলা গ্রামের বসিন্দা মাইক্রোবাস চালক সাদির আলী (২৫)।গুরুতর আহতরা হলেন- নুরুল ইসলাম (৫০), তার প্রবাসী ছেলে রাজু (২৯) ও ভাতিজা নিশাত (১৮)। আহতদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা সূত্রে জানা যায়, মালয়েশিয়া থেকে দেশে আসা প্রবাসী ছেলেকে ঢাকা বিমানন্দর থেকে মাইক্রোবাসযোগে মৌলভীবাজারের কুলাউড়ায় বাড়িতে যাওয়ার সময় নোয়াপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাক ও মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান মাইক্রোবাসের পেছন দিকে ধাক্কা দেয়। চার গাড়ির সংঘর্ষের এ দুর্ঘটনায় রাজুর পরিবারের চার সদস্য ও মাইক্রোবাস চালক নিহত হন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এসআই জসিম মিয়া বলেন, আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ ও দুর্ঘটনাকবলিত গাড়িগুলো থানায় আনা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo