৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৩৮

সাঈদীর চিকিৎসককে হুমকি দেওয়া নারী আটক

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট বৃহস্পতিবার, আগস্ট ১৭, ২০২৩,

একাত্তরের মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু দণ্ডাদেশপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি দেলাওয়ার হোসাইন সাঈদীর চিকিৎসক কর্তৃক দায়েরকৃত জিডির মূল অভিযুক্ত হাফিজা মাহবুবা বৃষ্টিকে (৩২) ডিএমপি’র সিটিটিসি কর্তৃক ঢাকার উত্তরা থেকে আটক করা হয়েছে।

ডিএমপির উপকমিশনার (মিডিয়া) ফারুক হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ডিএমপির উপকমিশনার (মিডিয়া) ফারুক হোসেন বলেন, সিটিটিসি উত্তরা থেকে হাফিজা মাহবুবা বৃষ্টি নামে একজন নারীকে আটক করেছে।

সিটিটিসির একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, চিকিৎসককে ৩০ জনের বেশি মানুষ হুমকি দিয়েছে। আমরা একজনকে আটক করেছি। আরও কয়েকজন নজরদারিতে আছে।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ডাক্তার এস এম মোস্তফা জামানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে এমন অভিযোগ এনে মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে রাজধানীর ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই চিকিৎসক।

সাধারণ ডায়েরি থেকে জানা যায়, মোস্তফা জামান বিএসএমএমইউয়ে হৃদরোগ বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। রোববার (১৩ আগস্ট) রাতে দেলাওয়ার হোসাইন সাঈদী অসুস্থ অবস্থায় সেখানে ভর্তি হন। তিনি বিএসএমএমইউয়ের হৃদরোগ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক চৌধুরী মেশকাত আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

সাঈদী চিকিৎসাধীন অবস্থায় বিশেষজ্ঞ চিকিৎসক টিমের একজন সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন মোস্তফা জামান। এরপরও কিছু ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যমে ও ইউটিউবে বিভিন্ন আইডি থেকে তাকে হত্যার হুমকি দেন।

এ বিষয়ে ডাক্তার জামান বলেন, সাঈদীর চিকিৎসায় কোনো ধরনের কোনো ব্যত্যয় ঘটেনি। আমরা তাকে সর্বোচ্চ পর্যায়ের চিকিৎসা দিয়েছি। কোনো ধরনের ভুল চিকিৎসা বা অপচিকিৎসার ঘটনা ঘটেনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo