১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:৫৯

পুলিশি অভিযানে ভারতীয় অবৈধ পণ্য সহ গ্রেফতার উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমান ভুইয়া

নূরুল আমিন, জগন্নাথপুর প্রতিনিধি, সুনামগঞ্জ
  • আপডেট মঙ্গলবার, জানুয়ারি ৩, ২০২৩,

সোমবার রাতভর সুনামগন্জ সদর থানা পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযানে জগন্নাথপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ পণ্য উদ্ধার করেছে। এসময় আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমান ভুইয়াকে পুলিশ গ্রেপ্তার করে।

এ সময় সুনামগন্জ সদর থানার ও সি জনাব রফিক হোসেন গণমাধ্যমকে জানান, আমরা সংবাদপত্র ও গোপন সংবাদের উপর ভিত্তি করে সুনামগন্জ পুলিশের সহায়তায় যৌথ উদ্যোগে আওয়ামী লীগের নেতার মালিকানাদিন শেরাটন আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করি।

সেখান থেকে প্রায় ১৫০ মণ ভারতীয় তেল, ৫০ কেজি স্বর্ণ, ৫৭০ কেজি এলুমিনিয়াম, বিপুর পরিমাণ শাড়ি, চিনি, মসলা, ভারতীয় মদক, কসমেটিক দ্রব্যসহ বিপুল পরিমাণ ভারতীয় পণ্য সহ কর্মচারীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভারত থেকে অবৈধ পণ্য পাচারের কথা স্বীকার করে। তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে তাৎক্ষণিক উপজেলা আওয়ামীলীগ নেতা

এসময় সংসদ সদস্য মানিক দেশের বাইরে ছিলেন।আওয়ামী লীগ সভাপতির বাসা তল্লাশি করে ৬০০ পিছ ইয়াবা ট্যাবলেট, ২০ বোতল অবৈধ মদ, ৩৩ রাউন্ড গুলি, ১টি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছ।এসময় তাদের সহযোগি আরো ৫জনকে আটক করা হয়।

ওসি বেলায়েত হোসেন জানান, পুলিশ বাদী হয়ে দুটি মামলার প্রস্তুতি নিচ্ছে। মামলা কার্যক্রম পরে তাদেরকে কোর্টে চালান করা হবে। তিনি জানান তাদেরকে রিমান্ডে পাঠালে চোরাকারবারিদের সংশ্লিষ্টতার গডফাদারসহ আরও অনেক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসতে পারে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo