২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৩:২৯

স্বাধীনতার চেতনায় ‘আত্মনির্ভর বাংলাদেশ’ গড়ার প্রতিজ্ঞা নিতে হবে :মেয়র

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪,

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে আত্মনির্ভর বাংলাদেশ নির্মাণের প্রতিজ্ঞা নিয়ে দেশকে এগিয়ে নিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জাতির জনকের কন্যা নিরলস কাজ করে যাচ্ছেন। তার যোগ্য নেতৃত্বে বর্তমানে বাংলাদেশ বিশে^র দরবারে একটি রোল মডেল। স্থানীয় ভাবে আমাদেরও অনেক কাজ করার আছে। দেশকে এগিয়ে নিতে সবাই প্রত্যেকের জায়গা থেকে আত্মনির্ভর বাংলাদেশ গড়ার চেষ্টা করতে হবে।

বুধবার (২৭ মার্চ) ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শাহপুর স্কুল মাঠে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ থেকে বর্তমানে স্মার্ট বাংলাদেশ নির্মাণের জন্য বহুমুখি উন্নয়ন কর্মসূচি গ্রহণ করেছেন। স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। টানা ৪র্থ বার রাষ্ট্র ক্ষমতায় আসায় দেশের উন্নয়ন আরও বৃদ্ধি পাবে।

বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম গাজীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মনফর আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মহানগর আওয়ামী লীগের সদস্য সুদীপ দেব।

এসময় ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo