২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:০৩

তালামীযে ইসলামিয়া ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার কাউন্সিল সম্পন্ন

সোনার সিলেট ডেক্স
  • আপডেট সোমবার, জুন ৭, ২০২১,
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে।
৬ জুন, রবিবার, রাত ৯টায় অনলাইন কাউন্সিল অনুষ্ঠিত হয়। শাখা সভাপতি মো. সাঈদ হোসাইন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিফতাহুল ইসলাম তালহার সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে যুক্ত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ ও সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান। বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি মাছুম আহমদ, সহ-সাধারণ সম্পাদক সুলতান আহমদ, জায়েদ আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. মনজুরুল করিম মহসিন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি মুখতার আহমদ।
অন্যান্যদের মধ্যে যুক্ত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক রেদওয়ানুল হক শিমুল, অফিস সম্পাদক হোসাইন মোহাম্মদ বাবু, সহ-অফিস সম্পাদক মাসরুর হাসান জাফরী, আব্দুল গণি সোহাগ, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মদ নূর হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমাদ রায়হান ফারহী, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মারুফ আহমদ, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক রেদওয়ান রাশেদ, সদস্য মাহফুজুর রহমান, মুহাম্মদ ছায়েম হোসাইন, কাওছার হামিদ সাজু, শোয়েব আহমদ, আবুল কাশেম ও আবু সাঈদ বখত নিয়াজী।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মিফতাহুল ইসলাম তালহাকে সভাপতি, সাব্বির আহমদকে সাধারণ সম্পাদক ও ইকরাম কুতুবীকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন সহ-সভাপতি মঈন উদ্দীন, আতিকুর রহমান, আমিনুল ইসলাম রাসেল, ফারহান আহমদ, সহ-সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন শিহাব, মুহাম্মদ ইসমাঈল হোসাইন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ, মারুফ আহমদ, প্রচার সম্পাদক রায়হান আহমদ, সহ-প্রচার সম্পাদক আরিফুল ইসলাম রুবেল, অর্থ সম্পাদক আহবাব হোসাইন, অফিস সম্পাদক মকবুল আহমদ, সহ অফিস সম্পাদক মাহমুদুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক সালমান আহমদ রাব্বানী, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক কলিমুল্লাহ মো. রাইয়ান, সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহসিন আহমদ, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফরাজ আল মাহমুদ, শাহিদ আহমদ, সদস্য- হাসিব বিল্লাহ, নিয়ামত উল্লাহ, আহমদ আল ইব্রাহীম চৌধুরী কায়কোবাদ, তাইসীরুল ইসলাম জাকির, দিলোওয়ার হোসেন, আতীকুল্লাহ জোবায়ের, আহমদ রায়হান ফারহী।
এসএসডিসি/বিএম

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo