৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:১৫

বেড়ানোর কথা বলে নিলেন লেবু বাগানে, হলেন ৫ মাসের অন্তঃসত্ত্বা

ডেস্ক নিউজ
  • আপডেট শনিবার, এপ্রিল ৯, ২০২২,

টাঙ্গাইলের নাগরপুরে গণধর্ষণে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী। এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার ধুবরিয়া সাহাপাড়া গ্রামের নুরু সেকের ছেলে ২৬ বছর বয়সী শাহানুর হোসেন ওরফে নীরব ও ডহর পাচুরিয়া গ্রামের নুরুজ্জামানের ছেলে ৩৬ বছরের রকিবুল ইসলাম ওরফে বাবু।

পুলিশ জানায়, ২০২১ সালের ২৫ অক্টোবর দুপুর ১২টার দিকে উপজেলার পংভাদ্রা গ্রামের ১৬ বছরের কিশোরীকে কেদারপুর ব্রিজে বেড়ানোর কথা বলে নিয়ে যান নীরব ও বাবু। পরে ব্রিজের পাশে লেবু বাগানে নিয়ে তাকে ধর্ষণ করেন নীরব, বাবু ও আব্দুল কুদ্দুস ওরফে ইমন।

পুলিশের জাতে গ্রেফতার নীরব ও বাবু

পুলিশের জাতে গ্রেফতার নীরব ও বাবু

এরপর ভয় দেখিয়ে নাগরপুর রাজিয়া সিনেমা হলসহ বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করা হয়। হঠাৎ স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে চলতি বছরের ৬ এপ্রিল মানিকগঞ্জের দৌলতপুরে এক ক্লিনিকে নেয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যায় কিশোরী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

ভুক্তভোগীর বাবা জানান, বিভিন্ন সময় তার মেয়েকে ভয়ভীতি দেখিয়ে বেড়ানোর কথা বলে নিয়ে যেতেন নীরব, বাবু ও ইমন। ২৫ অক্টোবর নাগরপুর উপজেলার কেদারপুর ব্রিজের পাশে লেবু বাগানে নিয়ে গণধর্ষণ করা হয়।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় শুক্রবার নাগরপুর থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগীর বাবা। এরপর অভিযান চালিয়ে নীরব ও বাবুকে গ্রেফতার করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo