২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৩২

ওসমানীনগর থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সার্ভিস ডেস্ক উদ্বোধন

ডেস্ক নিউজ
  • আপডেট সোমবার, এপ্রিল ১১, ২০২২,

সিলেটের ওসমানীনগর থানা পুলিশের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সার্ভিস ডেস্ক ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার (১০ এপ্রিল) সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় মানবিক এ কার্যক্রম ভার্চুয়ালে উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

উদ্বোধনী কার্যক্রমে থানা হলরুম থেকে ভার্চুয়ালি যুক্ত হন ওসমানীনগর থানার পুলিশ সদস্যরা। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর সার্কেল রফিকুল ইসলাম, থানার অফিসার ইনচার্য (ওসি) এস এম মাইন উদ্দিন, ওসি তদন্ত মাখসুদুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জয়তী দত্তসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ছাড়াও থানা পুলিশের সদস্য, রাজনৈতিক নেতা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

উদ্বোধন পরবর্তী উপস্থিত বক্তারা বলেন,  পুলিশী সেবা জনসাধারনের দৌড় গোড়ায় পৌছে দিতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। থানায় এসে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের যাতে অপেক্ষা করতে না হয় সেই লক্ষে এই কার্যক্রম শুরু করেছে পুলিশ। পুলিশ সাধারণ মানুষের বন্ধু, তা জনসাধারনের পুলিশী সেবার মাধ্যমে প্রমান করতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo