১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:১১

ইয়াসিন চিউকো; মেসির সাথে থাকা এই ব্যক্তিটি কে?

খেলাধূলা ডেস্ক
  • আপডেট বৃহস্পতিবার, আগস্ট ২৪, ২০২৩,

ডি পল—বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার এই তারকা ফুটবলার মাঠে খেলার পাশাপাশি আরেকটি দায়িত্ব সামলান, সেটা হলো আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির দেখভাল করা। ভক্ত-সমর্থকরা অনেকেই তাকে মেসির বডিগার্ড বলেও সম্বোধন করেন। এবার ইন্টার মায়ামিতে মেসির বডিগার্ডের ভূমিকায় দেখা যাচ্ছে একজনকে।

মার্কিন মুল্লুকে পা রাখার পরই মেসির নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছিল। মেসির নিরাপত্তা দিতে এখনও প্রস্তুত নয় ইন্টার মায়ামি, এমন মন্তব্য করে দল থেকেই বাদ পড়তে হয়েছে ক্লাবটির সাবেক গোলরক্ষক নিক মার্শম্যানকে। মেসির নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন মেজর সকার লিগের বিভিন্ন ক্লাবের কোচরাও।

কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে, সেই লক্ষ্যে মেসির জন্য একজন বডিগার্ড নিয়োগ দিয়েছে মায়ামি কর্তৃপক্ষ। অনুশীলন মাঠ কিংবা ড্রেসিংরুম, সবসময় মেসির পাশে থাকেন এই দেহরক্ষী। ইয়াসিন চিউকো নামের সেই বডিগার্ড একজন প্রফেশনাল ফাইটার। তার ইনস্টগ্রাম ঘুরে দেখা যায় লিওনেল মেসি নিজেও তাকে অনুসরণ করছেন।

খেলার আগে স্টেডিয়ামে প্রবেশ, খেলা চলাকালীন সময়ের পাশাপাশি খেলা শেষে টানেল দিয়ে ফেরার পথেও মেসিকে চোখের আড়াল করেন না তিনি। খেলা চলাকালীন মাঠের সাইডলাইনে দাঁড়িয়ে নিশ্চিত করেন মেসির নিরাপত্তা। মাঠে কোনো খেলোয়াড় কিংবা দর্শক মেসির সান্নিধ্যে আসতে চাইলে প্রথমে তার মুখোমুখি হতে হবে। অন্তত গত কয়েকদিনের চিত্রে এমনটাই দেখা গেছে।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে তার বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে। মেসিকে যেভাবে আগলে রাখছেন তিনি। তা দেখে প্রশংসার জোয়ারে ভাসাচ্ছেন অনেকে। অনেকে আবার বলছেন, নিরাপত্তা নিশ্চিতে আরও আগেই মেসির এমন সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন ছিল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo