৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৮:৪৯

দাবি না মানলে কী করবেন, জানালেন বাবুনগরী

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট সোমবার, মার্চ ২৯, ২০২১,
  • 181 বার পঠিত

হরতালে দেশের জনসাধারণ ও আলেমরা সাড়া দিয়ে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছেন বলে দাবি করেছেন হেফাজত আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী।

রোববার বিকালে হেফাজতের ডাকা হরতালে পিকেটারদের খোঁজখবর নিতে গিয়ে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ত্রিবেণী মোড়ে হেফাজত আমীর এসব কথা বলেন।

এ সময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে বাবুনগরী বলেন, আমরা বাধ্য হয়ে এ হরতাল দিয়েছি। আমাদের এ হরতাল ন্যায়ের পক্ষে, অন্যায়ের বিরুদ্ধে। প্রশাসনকে বলব আমাদের শান্তিপূর্ণ আন্দোলনে কেউ উস্কানিমূলক কাজ করবেন না।

আল্লামা বাবুনগরী অভিযোগ করে বলেন, হরতাল চলাকালে সরকারদলীয় পেটুয়া বাহিনী ও দলীয় ক্যাডাররা দেশের বিভিন্ন স্থানে আমাদের নেতাকর্মীর ওপর জুলুম-নির্যাতন, আক্রমণ ও আহত-নিহত করেছে। এমনকি হেফাজত ইসলামের নায়েবে আমীর মধুপুরের পীর আব্দুল হামিদের ওপর হামলা করেছে। এ ঘটনার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সরকারের প্রতি দাবি জানিয়ে তিনি বলেন, যারা এ ঘটনায় আহত হয়েছে তাদের সুচিকিৎসা, নিহতদের ক্ষতিপূরণ এবং আটককৃতদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

যদি আমাদের এসব দাবি-দাওয়া মেনে নেওয়া না হয় তাহলে শূরা কমিটির সঙ্গে আলাপ শেষে পরবর্তী কর্মসূচি দেওয়া হবে বলেও জানান জুনায়েদ বাবুনগরী।

এর আগে বিকাল ৩টার দিকে হাটহাজারী মাদ্রাসা থেকে বের হয়ে হুইলচেয়ারে হরতালে পিকেটিংকারী নেতাকর্মীদের খোঁজখবর নিতে কলেজের সামনে যান জুনায়েদ বাবুনগরী।

সেখানে বেশ কিছুক্ষণ অবস্থান করেন তিনি। এ সময় হেফাজতের নেতাকর্মীরা হরতালের সমর্থনে ও মোদিবিরোধী স্লোগান দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

Rokomari Book

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo