১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:০৮

সিলেটে রমজানে চলবে টিকার স্বাভাবিক কার্যক্রম

ডেস্ক নিউজ
  • আপডেট শনিবার, এপ্রিল ২, ২০২২,

পবিত্র রমজান মাস দুয়ারে এসে হাজির। করোনাভাইরাস প্রতিরোধে চলমান টিকাদান কর্মসূচি সিলেটে রমজান মাসেও স্বাভাবিক প্রক্রিয়ায় চলবে বলে জানিয়েছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)।

সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস থেকে জনগণের সুরক্ষা নিশ্চিতে সিলেটে রমজান মাসেও টিকার প্রথম, দ্বিতীয় ও বুস্টার ডোজ কার্যক্রম নিয়মিতভাবে পরিচালিত হবে। এতে ধর্মীয় কোনো বিধি-নিষেধ নেই। এই টিকা দিলে রোজা নষ্ট হবে না।

ডা. জাহিদুল ইসলাম আরও জানান, তবে আজ শনিবার (২ এপ্রিল) থেকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রে বন্ধ হয়েছে করোনা প্রতিরোধক টিকার ১ম ও দ্বিতীয় ডোজ। আজ থেকে সেখানে শুধু ভ্যাকসিনের ৩য় ডোজ প্রদান করা হবে। এছাড়াও আজ ওসমানী হাসপাতালের টিকাকেন্দ্রটি ৫তলা থেকে নীচতলায় স্থানান্তর করা হয়েছে।

তিনি জানান, যারা কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ও ২য় ডোজ যথাসময়ে গ্রহণ করেননি তারা সিলেট সিটি কর্পোরেশনের নীচতলা স্থাপিত অস্থায়ী টিকাকেন্দ্রে গিয়ে টিকা গ্রহণ করতে পারবেন। তাছাড়া কোনো নাগরিকের কোভিড-১৯ ভ্যাকসিন টিকার সনদ সংক্রান্ত প্রয়োজন হলে নগরভবনের নীচতলায় স্থাপিত হেল্প ডেস্কে যোগাযোগ করতে বলা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo