২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৫:৩৭

বিসিবির কাছে পিতৃত্বকালীন ছুটি চাইলেন সাকিব

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট মঙ্গলবার, ফেব্রুয়ারি ৯, ২০২১,

ইনজুরিতে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেছেন আগেই। এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে পিতৃত্বকালীন ছুটি চাইলেন সাকিব আল হাসান।

শিগগিরই তৃতীয় সন্তানের মুখ দেখতে চলেছেন সাকিব। এর আগে সন্তানসম্ভবা স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পাশে থাকতে যুক্তরাষ্ট্রে যেতে চান তিনি। ফলে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফর থেকে নাম প্রত্যাহার করতে হচ্ছে তাকে। আর এজন্য ছুটি চেয়ে বিসিবি কাছে আবেদন করেছেন তিনি।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান আকরাম খান। তিনি বলেন, ‘(সন্তানসম্ভবা) স্ত্রীর পাশে থাকার জন্য নিউজিল্যান্ড সফরের সময়টা ছুটিতে থাকতে চেয়ে তার (সাকিবের) আবেদনপত্র পেয়েছি। তবে এখনও সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। ‘

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি সিরিজের প্রথম টেস্টে বাঁ পাশের কুঁচকিতে চোট পেয়েছিলেন সাকিব। সেই চোট তাকে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে দিয়েছে।

এর আগে করোনা মহামারির কারণে বাংলাদেশ দলের সফর এক সপ্তাহ পিছিয়ে দেয় নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। নতুন সিদ্ধান্ত অনুযায়ী, আগামী মার্চের ২০ তারিখে শুরু হবে সফর। শুরুতে মার্চের ১৩, ১৭ এবং ২০ তারিখে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তিন ওয়ানডে ম্যাচ। তবে এখন মার্চের ২০, ২৩ এবং ২৬ তারিখে যথাক্রমে ডানেডিন, ক্রাইস্টচার্চ এবং ওয়েলিংটনে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

ওয়ানডে সিরিজ শেষে মার্চের ২৮, ৩০ এবং এপ্রিলের ১ তারিখে মাঠে গড়াবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে হ্যামিল্টন, নেপিয়ার এবং অকল্যান্ডে। ফেব্রুয়ারির ২২ তারিখে নিউজিল্যান্ড সফরে যাবে টাইগাররা।

এসএসডিসি/বিএম

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo