২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১১:৪৫

সিলেটে দোকানপাট ও শপিংমলসমূহ খুলেছে

সোনার সিলেট ডটকম
  • আপডেট রবিবার, এপ্রিল ২৫, ২০২১,

করোনা ভাইরাস সংক্রমণ রোধে কঠোর বিধি নিষেধের মধ্যে দোকানপাট ও শপিংমল খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। ১১ দিন বন্ধ থাকার পরে সিলেটের দোকান ও শপিংমল খুলে দেওয়ার পরও ক্ষতি পুষিয়ে নেওয়ার সম্ভাবনা খুবই কম বলছে সংশ্লিষ্টরা। তবুও শঙ্কার মধ্যে দোকান খুলছেন ব্যবসায়ীরা।

রবিবার (২৫ এপ্রিল) সকালে সিলেটের জিন্দাবাজার, মহাজনপট্টি, বন্দরবাজার, আম্বরখানা, আখালিয়া, মদিনা মার্কেটসহ বিভিন্ন এলাকারশপিংমল ও বিপণিবিতান ঘুরে দেখা গেছে, ব্যবসায়ীরা শপিংমল খুলে পরিষ্কার-পরিপাটি করছেন। কোনও কোনও দোকানে দুই-একজন করে ক্রেতাও প্রবেশ করতে শুরু করেছেন।

দোকানিরা জানিয়েছেন, কয়েকদিন দোকান বন্ধ থাকায় ধুলাবালি জমে গেছে। যে কারণে তারা সকাল থেকে ধোয়ামোছার কাজ করছেন। তবে তারা আশাবাদি এবার তারা কিছুটা না হয় ব্যবসা করতে পারবেন। সকালে সিলেটের হাসান মার্কেটে গিয়ে দেখা গেছে মার্কেটের ভেতরে ক্রেতা একেবারেই কম। কয়েকজন মহিলা ছাড়া মার্কেটে তেমন কোন ক্রেতা নেই বললেই চলে।

ব্যবসায়ী মাহফুজ চৌধুরী বলেন, ‘সরকারি ঘোষণা আসার পর আমরা মার্কেট খোলার প্রস্তুতি নিয়েছি। সকাল থেকে ধোয়ামোছার কাজ করেছি। আশাকরছি বেলা বাড়ার সাথে সাথে ক্রেতারা আসবেন।’

এছাড়া পাড়ামহল্লার সব দোকানপাট সকাল ৯টা থেকে খুলেছেন দোকানিরা। সেসব দোকানে স্বাস্থ্যবিধির কোনও তোয়াক্কা দেখা যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo