২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:০৬

স্পার্টানস্ ক্লাব অব ফেঞ্চুগঞ্জ শাখার ২০২১-২২ বর্ষের নির্বাচন ও আলোচনা সভা সম্পন্ন

শাকিব আহমদ
  • আপডেট শনিবার, মে ২৯, ২০২১,
স্পার্টানস্ ক্লাব অব ফেঞ্চুগঞ্জ শাখার ২০২১-২২ বর্ষের নির্বাচন ও আলোচনা সভা সম্পন্ন হয়।
শুত্রুবার (২৮ মে ২০২১) ফেঞ্চুগঞ্জের মনিপুর চা বাগান এলাকায় সকাল ১১ ঘটিকায় স্পার্টানস্ ক্লাব অব ফেঞ্চুগঞ্জ এর আলোচনা সভায় তালহা আহমদ রাফির সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্পার্টানস্ ক্লাবের কেন্দ্রীয় সভাপতি এসএম নিয়াজ মাহমুদ অনিক ।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্পার্টানস্ ক্লাবের কেন্দ্রীয় জেনারেল সেত্রুেটারি বাসিত মুনতাসির।
এছাড়া ফেঞ্চুগঞ্জ শাখার পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন আশরাফুল ইসলাম, সেজু আহমদ , রাফিন আহমদ, আশরাফুল ইসলাম,শাকিব আহমদ জমসেদ আলী প্রমুখে।
প্রধান অতিথি বলেন আমাদের দেশের সরকার চাইলে সবাইকে চাকরি দিতে পারবে না । তাই সবাইকে কর্মমুখী কাজে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। তাতে নিজে যেমনে উন্নতি করবে অন্যদের কর্মক্ষেত্র তৈরি পারবে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেরা সেলস প্রোমোটার আশরাফুল ইসলাম হাতে গিফট বক্স তুলে দেন স্পার্টানস্ ক্লাবের কেন্দ্রীয় সভাপতি এসএম নিয়াজ মাহমুদ অনিক ও স্পার্টানস্ ক্লাবের কেন্দ্রীয় জেনারেল সেত্রুেটারি বাসিত মুনতাসির।
স্পার্টানস্ ক্লাব অব ফেঞ্চুগঞ্জ শাখার ২০২১-২২ বর্ষের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে ইনচার্জ হিসেবে আশরাফুল ইসলাম ও ডেপুটি ইনচার্জ হিসেবে তালহা আহমদ রাফি কে নির্বাচিত করা হয়েছে।
শুত্রুবার (২৮ মে) ২০২১-২২ বর্ষের প্রধান নির্বাচন কমিশনার ও স্পার্টানস্ ক্লাবের জেনারেল সেত্রুেটারি বাসিত মুনতাসির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
নবনির্বাচিত ইনচার্জ ও ডেপুটি ইনচার্জ পরামর্শক্রমে পূর্ণাঙ্গ কমিটির অন্যদায়িত্বশীলগণ হলেন মিডিয়া ত্রুিয়েটিভ মো রাব্বি, ডেপুটি মিডিয়া ত্রিুয়েটিভ রুহিদুল ইসলাম, ইনফরমেশন ও কমিনিউকেশন অ্যাসিস্ট্যান্ট শাকিব আহমদ, ডেপুটি ইনফরমেশন ও কমিনিউকেশন অ্যাসিস্ট্যান্ট সেজু আহমদ।
 আগামী ১ জুন থেকে স্বয়ংক্রিয়ভাবে নির্বাচিতরা দায়িত্ব গ্রহণ করবেন।
এসএসডিসি/বিএম

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo