১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১১:৪৯

সুপারক্রিট সিমেন্টের নতুন মোড়ক উন্মোচন

সোনার সিলেট ডেক্স
  • আপডেট মঙ্গলবার, জুন ১, ২০২১,

লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড এর সিমেন্ট ব্র্যান্ড ‘সুপারক্রিট’ এর নতুন মোড়ক উন্মেচন করা হয়েছে। মঙ্গলবার ডিজিটাল প্লাটফর্মে নতুন এই মোড়ক উন্মোচন করেন কোম্পানির প্রধান নির্বাহি কর্মকর্তা রাজেশ সুরানা। এসময় কোম্পানির সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর গাজী মাহফুজুর রহমান উপস্থিত ছিলেন। আগামী ১০ জুন তারিখের মধ্যে বাংলাদেশ এর সকল প্রান্তে নতুন মোড়কে ‘সুপারক্রিট’ সিমেন্ট পাওয়া যাবে।

বাংলাদেশ এর একমাত্র পোর্টল্যান্ড লাইমস্টোন সিমেন্ট ‘সুপারক্রিট’। ধারাবাহিক গুনগতমানের কারণে এই সিমেন্টের চাহিদা রয়েছে এবং প্রকৌশলীরা এই সিমেন্ট ব্যবহারের পরামর্শ প্রদান করে থাকেন। এই সিমেন্ট তৈরিতে ব্যবহৃত মূল কাঁচামাল ভারতের মেঘালয়ের নিজস্ব খনি থেকে আমদানি করে লাফার্জহোলসিম বাংলাদেশ। নিজস্ব কাঁচামাল ও সর্বাধুনিক টেস্টিং ল্যাবের কারনে গুনগতমান রক্ষায় ধারাবাহিকতা রক্ষা করতে পারছে কোম্পানিটি।

ডিজিটাল প্লাটফর্মে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে রাজেশ সুরানা বলেন, লাফার্জহোলসিম বাংলাদেশ সবসময় উদ্ভাবন ও গ্রাহক সন্তুষ্টিকে প্রাধান্য দিয়ে আসছে। এরই অংশ হিসেবে আমরা সুপারক্রিট সিমেন্টের জন্য নতুন মোড়ক উন্মোচন করেছি এবং এই সিমেন্টের ট্যাগলাইনও আমরা পরিবর্তন করে ‘সেরা মান, সঠিক নির্মাণ’ নির্ধারন করেছি, যা সত্যিকার অর্থেই এই সিমেন্টকে প্রতিফলিত করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo