২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৪:২৬

স্বামীকে সারপ্রাইজ দেওয়ার জন্য সাপের পোশাক পরলেন স্ত্রী, উল্টো পা ভে’ঙ্গে দিল স্বামী

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট শনিবার, জুন ৫, ২০২১,
  • 35 বার পঠিত

বর্তমান যুগ হচ্ছে ফ্যা’শনের যুগ। বর্তমান যুগের মানুষজনও সবার সাথে পাল্লা দেওয়ার জন্য হয়ে উঠছেন আরও বেশি ফ্যা’শনেবল। অন্য সবার থেকে নিজেকে আলাদা দেখানোর জন্য মানুষজন মাঝেমধ্যেই অদ্ভুত রকমের পোশাক পরিধান করেন এবং সেই পোশাকের কারণে অনেক সময়ই তাদের বিপদে পড়তে হয়।

আর এই বিপদে পড়ার সবচেয়ে তাজা উদাহরণ হল অ’স্ট্রেলিয়ার মেলবোর্ন শহরের এই ঘটনা। এখানকার এক মহিলা নিজের পায়ে সা’পের মতো দেখতে একটা ‘স্টোকিংস’ পরেছিলেন।

কিন্তু দুর্ভাগ্যবশত ওই মহিলার স্বামী সেই পোশাককে সত্যিকারের সা’প ভাবেন এবং সা’পটিকে মা’রার জন্য বেসবলের ব্যাট নিয়ে তার উপর সজোরে আঘা’ত করেন। যখন আসল ঘটনা জানতে পারলেন, তখন দেখা গেল ওই মহিলা গুরুতরভাবে জ’খম হয়েছেন।

রিপোর্ট অনুযায়ী, শোওয়ার সময় ওই মহিলা সা’পের ন্যায় দেখতে ‘স্টোকিংস’টি পায়ে পরেছিলেন। শরীরের বাকি অংশটুকু চাদরে ঢাকা ছিল কিন্তু পা’টা চাদর থেকে বের হয়েছিল। রাতের বেলা শোওয়ার সময় মহিলার স্বামী যখন ঘরে প্রবেশ করেন, তখন প্রথম নজরেই তিনি সেটাকে সা’প বলে মনে করেন। আর সেই সা’প মা’রার জন্যই নিজের স্ত্রীর পায়ে বেসবলের ব্যাট দিয়ে সজোরে আঘা’ত করেন।

বেসবল ব্যাট দিয়ে সজোরে আঘা’ত করার পরই চিৎকার করে উঠেন ওই মহিলা। তখন স্বামী বুঝতে পারেন সেটি কোনো সা’প নয়, সেটি আসলে তার স্ত্রীর পা ছিল। এরপর ওই ভদ্রলোক নিজের আ’হত স্ত্রীকে নিয়ে হাসপাতালে ছুটে যান।

এই ছবিগুলি দেখে আপনারা বুঝতেই পারছেন ওই ‘স্টোকিংস’ কতটা আসল সা’পের মতোই দেখতে। এরকম পোশাক দেখে যেকোনো মানুষের চোখ ধোঁকা খেতে পারে। যাইহোক জামা-কাপড় সবসময় নিজের পছন্দেরই পরা উচিৎ কিন্তু এটাও খেয়াল রাখতে হবে যে সেই পোশাক যেন আপনার বিপদ না ডেকে আনে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

Rokomari Book

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo