২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:২০

সুনামগঞ্জে জলমহাল নিয়ে সংঘর্ষে জেলে নিহত, আহত ২০

সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, জানুয়ারি ১৪, ২০২১,

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ধামাই জলমহালের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১ জেলে নিহত হয়েছেন এবং উভয়পক্ষের ২০ জন আহত হয়েছেন। নিহতের নাম মো. জয়নুদ্দিন (৬০)। তিনি উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের তেরহাল গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ ৯ জনকে আটক করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শিমুলবাঁক ইউনিয়নে তেরহাল গ্রামের পাশে ধামাই বিলের মালিকানা নিয়ে দুই মৎস্যজীবী সমিতির সদস্যদের মধ্যে বেশ কয়েকদিন ধরে উত্তেজনা চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে সংঘর্ষের ঘটনায় জয়নুদ্দিন (৬০) নামে এক জেলে গুরুতর আহত হন। তাকে তাৎক্ষণিক সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ব্যক্তি তেরহাল আদর্শ মৎস্যজীবী সমিতির সদস্য। তেরহাল মৎস্যজীবী সমিতির আব্দুস সালামের গ্রুপের ও তেরয়াল আদর্শ মৎস্যজীবী সমিতির শহীদ-মোশাহিদ গ্রুপের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়। প্রায় ঘন্টাব্যাপী ধরে চলা এই সংঘর্ষে দুইপক্ষের প্রায় ২০ জন আহত হন। এ ঘটনায় পুলিশ ৯ জনকে আটক করেছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিমুলবাঁক ইউনিয়নে জলমহাল নিয়ে দুইপক্ষের সংঘর্ষে ১ জেলে নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এই ঘটনায় দুইপক্ষের ৯ জনকে আটক করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo