২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:৫৬

সিলেটে ল’ কলেজে ছাত্র পরিষদের ব্যানারে শিবির! ছাত্রলীগ দেখে পলায়ন

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট মঙ্গলবার, সেপ্টেম্বর ৭, ২০২১,

সিলেটে ল’ কলেজে ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিলের সময়ে একই কর্মসূচি দেয় আইন ছাত্র অধিকার পরিষদ। পরিষদের ব্যানারে তাদের কর্মসূচিতে অংশ নেয় শিবির। এ নিয়ে সিলেটে ল’ কলেজে উত্তেজনার সৃষ্টি হয় এবং এক পর্যায়ে ক্যাম্পাস ছেড়ে পালিয়ে যান শিবির ও আইন ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা।

এর আগে ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের কর্মসূচিস্থলে জড়ো হতে শুরু করলে ক্যাম্পাস থেকে দৌঁড়ে পালিয়ে যান ছাত্রশিবির ও আইন ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা। ঘটনাটি মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বেলা ২টার দিকে ঘটে।

জানা যায়, সিলেটে ল’ কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট সৈয়দ মহসিন আহমেদের বাবার মৃত্যুতে মঙ্গলবার বেলা ২টায় ক্যাম্পাসে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে কলেজ ছাত্রলীগ শাখা। তাদের কর্মসূচি ঘোষণার পর হঠাৎ উদ্দেশ্যমূলকভাবে একই সময়ে ও একই স্থানে আরেকটি দোয়া ও মিলাদ মাহফিল আয়োজনের ঘোষণা দেয় বাংলাদেশ আইন ছাত্র অধিকার পরিষদ। বিষয়টি নজরে আসলে সোমবার বিকেলে আইন ছাত্র অধিকার পরিষদকে কর্মসূচি প্রত্যাহার করতে অনুরোধ করেন ছাত্রলীগ নেতারা। কিন্তু তারা তাতে কর্ণপাত না করে মঙ্গলবার দুপুর ১টার দিকে ছাত্রশিবিরের কিছু নেতাকর্মী নিয়ে ছাত্রলীগের কর্মসূচির স্থানে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজনের প্রস্তুতি নেয় আইন ছাত্র অধিকার পরিষদ। এ নিয়ে কলেজ ক্যাম্পাসে উত্তেজনা দেখা দেয়।

এসময় ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের কর্মসূচিস্থলে জড়ো হতে শুরু করলে ক্যাম্পাস থেকে দৌঁড়ে পালিয়ে যান ছাত্রশিবির ও আইন ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা। পরে মিলাদ ও দোয়া মাহফিল সম্পন্ন করে শিরনি বিতরণ করে ছাত্রলীগ।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট ল’ কলেজ ছাত্রলীগ নেতা সুমন শীল, জুবায়ের আহমদ চৌধুরী, মুফতি ইয়ামীন, শাহ শামীম, রায়েত আলী ও রাসেল আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo