৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৪৭

ওসমানীনগরে দেড়মাস ধরে গৃহবধূ নিখোঁজ

ডেস্ক নিউজ
  • আপডেট সোমবার, এপ্রিল ১১, ২০২২,

পারিবারিক কলহের জের ধরে সিলেটের ওসমানীনগরে দেড়মাস থেকে এক গৃহবধূ নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ উঠেছে।

নিখোঁজ গৃহবধূ উপজেলার দয়ামীর ইউনিয়নের দৌলতপুর গ্রামের খুর্শিদ আলীর পুত্র দিলোয়ার হোসেনের স্ত্রী রুবেনা বেগম (২৩)।

গত ২৫ ফেব্রুয়ারি বিকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে এক সন্তানের জননী রুবেনা বেগম আর বাড়িতে ফিরে আসেনি। পরে আশপাশ এলাকাসহ সম্ভব্য সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করেও তার কোন সন্ধান পায়নি পরিবার। এ ঘটনায় নিখোঁজ রুবেনার স্বামী ২৮ ফেব্রুয়ারি ওসমানীনগর থানায় সাধারণ ডায়রীর আবেদন করলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ১৭ মার্চ থানায় সাধারণ ডায়েরী গ্রহণ করে পুলিশ।

জানা গেছে, বিগত ৪ বছর পূর্বে দিলোয়ার হোসেনকে ভালবেসে বিয়ে করেন দৌলতপুর গ্রামের কলমদর আলীর মেয়ে রুবেনা বেগম। প্রথমে পরিবার বিয়ে না মানলেও পরে বিষয়টি মেনে নেন। রুবেনা বেগম ও দেলোয়ার দম্পতির আদিল হোসনে নামের ৩ তিন বছরের একটি শিশু সন্তান রয়েছে। একসময় তাদের পরিবারে পারিবারিক কলহ লেগেই থাকতো। বিষয়টি সালিশ মীমাংসায়ও একাধিকবার সমাধান হয়েছে। এদিকে মা নিখোঁজের পর থেকে শিশু আদিলও কান্নাকাটি করছে।

নিখোঁজ গৃহবধূর বড় ভাই নুরুল হক বলেন, আমার বোন নিখোঁজের পর সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে তার সন্ধান না পেয়ে ৩ দিন পর বোনের স্বামীকে নিয়ে থানায় সাধারণ ডায়রীর আবেদন করলে থানা পুলিশ বাড়িতে আসে। পরে আবেদনের ২১দিন পর থানায় সাধারণ ডায়েরী গ্রহণ করে পুলিশ। আমি আমার বোনের সন্ধান চাই।

এই বিষয়ে জানতে নিখোঁজের স্বামী দিলোয়ার হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

স্থানীয় ইউপি সদস্য লেচু মিয়া বলেন, গৃহবধূ নিখোঁজের পর তার ভাই আমাকে জানিয়েছেন পারিবারিক ঝগড়ার কারণে তার বোন বাড়ি থেকে চলে গেছে। তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। একাধিকবার তাদের পারিবারিক কলহ আমি স্থানীয়দের নিয়ে মিমাংসা করে দিয়েছি। খবর পেয়েছি দেলোয়ার নাকি তার স্ত্রীকে নির্যাতন করতো।

ওসমানীনগর থানার এস আই সুপ্রিয় নন্দি বলেন, এখনো গৃহবধূর কোন সন্ধান পাওয়া যায়নি। থানা পুলিশ তদন্ত করছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo