৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:১৪

ইসলামী ব্যাংক কানাইঘাট শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

ডেস্ক নিউজ
  • আপডেট মঙ্গলবার, এপ্রিল ১৯, ২০২২,

ইসলামী ব্যাংক কানাইঘাট শাখার উদ্যোগে সার্বজনীন কল্যাণে মাহে রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল আজ সোমবার বিকেল ৪টায় ব্যাংকের শাখা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

কানাইঘাট শাখার শাখা ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামানের সভাপতিতে ও ব্যাংকের কর্মকর্তা ফখরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী। প্রধান আলোচক ছিলেন কানাইঘাট ঝিঙ্গাবাড়ী ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ মাও. হাফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, থানার সেকেন্ড অফিসার এস.আই সোহেল মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সুবেদার আফতাব উদ্দিন, বিশিষ্ট চিকিৎসক ডাঃ মোফাজ্জিল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী রফিক আহমদ, আন্-নূর টাওয়ারের ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী আবু জহর। স্বাগত বক্তব্য রাখেন কানাইঘাট শাখার ম্যানেজার অপারেশন মোঃ আব্দুল্লাহ।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ, ব্যবসায়ীবৃন্দ, সূধীজন ও ব্যাংকের বিপুল সংখ্যক গ্রাহকদের উপস্থিতিতে ইফতার মাহফিলে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী তার বক্তব্যে বলেন, দেশের প্রথম শরীয়াহ ভিত্তিক ব্যাংকিং ব্যবস্থা প্রবর্তক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দেশের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি দারিদ্র বিমোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। গ্রাহকদের সর্বাত্মক সেবার মাধ্যমে এবং আর্থমানবতার কল্যাণে ব্যাংকটির কর্মকান্ড সারা দেশবাসীর প্রশংসা কুড়িয়েছে। তিনি কানাইঘাটের ব্যবসা বাণিজ্যের প্রসার এবং দারিদ্র বিমোচনে ইসলামী ব্যাংক কানাইঘাট শাখা থেকে যাতে করে আরো সহজ শর্তে ব্যবসায়ী সহ বিনিয়োগকারীদের ঋণ প্রদানের পাশাপাশি গ্রাহকদের আরো সেবার পরিধি বাড়ানোর জন্য আহ্বান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo