৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৪৩

ছাতকে নদীতে মাছ ধরতে গিয়ে ৩ দিন ধরে যুবক নিখোঁজ

ডেস্ক নিউজ
  • আপডেট শুক্রবার, এপ্রিল ২২, ২০২২,

ছাতকে সুরমা নদীতে মাছ ধরতে গিয়ে এক যুবক নিখোঁজ রয়েছে। ৩ দিন ধরে নিখোঁজ যুবক মতিউর রহমানের সন্ধান পাচ্ছেনা তার পরিবার। মতিউর রহমান (২৬) নোয়ারাই ইউনিয়নের লক্ষীবাউর গ্রামের আফতাব মিয়ার পুত্র।

মতিউর রহমানের পরিবার সুত্র থেকে জানা গেছে একই গ্রামের আব্দুর রহিমের পুত্র জাবির মিয়া ১৯ এপ্রিল রাতে সুরমা নদীতে মাছ ধরার জন্য মতিউর রহমানকে ডেকে নেয়। নদীতে মাছ ধরতে গিয়ে ওই রাতে জাবির মিয়া বাড়ি ফিরে এলে ও মতিউর রহমান আর বাড়ি ফিরেনি। তখন থেকেই মতিউর রহমান নিখোঁজ রয়েছে।

এ দিকে জাবির মিয়া এ ব্যাপারে নানা ধরনের কথা -বার্তা বলে যাচ্ছে। একই সাথে থাকা মতিউর রহমানের কোনো সন্ধান দিতে পারছেনা সে। এ নিয়ে জনমনে নানা সন্দেহের সৃষ্টি হয়েছে। তবে জাবির মিয়ার দেয়া তথ্য থেকে জানাযায় রাতে প্রচন্ড ঝড়ের সময় সুরমা নদীর বাউশা এলাকায় থাকা নদী খননের একটি জাহাজে আশ্রয় নিয়েছিলো তারা। ওই জাহাজ থেকেই মতিউর রহমান নিখোঁজ হয়েছে। জাবির মিয়া একাই বাড়ি ফিরেছে মতিউর রহমানকে জাহাজে রেখে।

এদিকে মতিউর রহমান নিখোঁজের ঘটনায় বৃহস্পতিবার ছাতক থানার এস আই আতিকুল ইসলাম খন্দকার নিজ বাড়ি থেকে আটক করেছেন জাবির মিয়াকে। তার মোবাইল থেকে ওই রাতের কল লিস্ট থেকে নাম্বার নিয়ে আটক করা হয় নদীতে থাকা জাহাজের ৩ শ্রমিককে। আটক ৪ জনকে থানা হাজতে রাখা হয়েছে।

ছাতক থানার এস আই আতিকুল ইসলাম খন্দকার জানান, এ নিখোঁজের ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। মতিউর রহমানের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়নি। ৪ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে।

ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমানের সাথে এ ব্যাপারে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়েছে।তিনি মোবাইল রিসিভ করেন নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo