১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:৫৭

সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনা, নিহত বেড়ে ৫

ডেস্ক নিউজ
  • আপডেট বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২,

সিলেট-ঢাকা মহাসড়কের নরসিংদী জেলার রায়পুরায় নিয়ন্ত্রণহীন কভার্ডভ্যানচাপায় আহত হওয়া শাজাহান মিয়া (৫০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাড়িয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে গুরতর আহত অবস্থায় শাজাহানকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর এলাহী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, ঘটনায় নিহতরা সবাই খুব দরিদ্র মানুষ। তারা কৃষি কাজ করে সেই ফসল বাজারে বিক্রি করে সংসার চালাতেন। কিন্তু বাজারের মধ্যে কার্ভাডভ্যান তাদের পেছন থেকে ধাক্কা দেয়। নিহতদের বাড়ি বাড়ি গিয়ে পরিবারকে সমবেদনা জানিয়েছি। পুলিশ নিহতদের মরদেহের সুরতাল করছে। তবে ময়নাতদন্ত ছাড়াই তাদের দাফন করা হবে।

এর আগে এদিন সকাল ৮টায় ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় কার্ভাডভ্যানের চাপায় চারজন নিহত হন। এছাড়া গুরুতর আহত হন আরও অন্তত পাঁচজন।

নিহতরা অন্যান্যরা হলেন- রায়পুরার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে ফারুক মিয়া (৫৫), একই ইউনিয়নের নিলকুঠি এলাকার সায়েদ মিয়ার ছেলে মোস্তাকিম মিয়া (৪৫), মাহমুদাবাদ মিঠাবানহাতি এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন (২৮) ও মাহমুদাবাদ সরকার বাড়ির জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৬)।

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী কাভার্ডভ্যান সিলেটের উদ্দেশে যাচ্ছিল। কার্ভাডভ্যানটি মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের সবজি বাজারে ঢুকে পড়ে। এ সময় এটি বাজারের কয়েকটি দোকান ও ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ফারুক, মোস্তাকিম ও রিপন নামে তিন সবজি বিক্রেতার মৃত্যু হয়।

এছাড়া ইজিবাইকের চালকসহ ছয়জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে গুরুতর আহত ইজিবাইক চালক বাচ্চু মিয়াকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, কার্ভাডভ্যানের চালক ঘুমিয়ে পড়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। কার্ভাডভ্যান আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo