১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ সকাল ১১:৪৫

সিলেটে বিএনপির গণঅবস্থান শহীদ মিনারে, সময়ে পরিবর্তন

ডেস্ক নিউজ
  • আপডেট সোমবার, জানুয়ারি ৯, ২০২৩,
  • 22 বার পঠিত

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী বুধবার (১১ জানুয়ারি) সিলেটে বিভাগীয় গণঅবস্থান কর্মসূচি পালিত হবে। এই কর্মসূচির জন্য স্থান হিসেবে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনকে নির্ধারণ করা হয়েছে। স্থানটি আজ সোমবার সকালে পরিদর্শন করেছেন বিএনপি নেতারা।

এদিকে, গণঅবস্থান কর্মসূচির সময়ে খানিকটা পরিবর্তন এসেছে। আগে সকাল ১০টা থেকে বেলা ২টা অবধি ছিল অবস্থানের সময়। তবে কেন্দ্রের নির্দেশে এখন সকাল ১১টা থেকে বিকাল ৩টা অবধি এই কর্মসূচি পালন করা হবে।

আজ স্থান পরিদর্শনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী, জেলা বিএনপি নেতা এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, মহানগর বিএনপির সদস্য নুরে আলম সিদ্দিকী খালেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মোর্শেদ, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এ্যাষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান প্রমুখ।

এর আগে, গণঅবস্থান কর্মসূচি নিয়ে যৌথসভায় বসে সিলেট জেলা ও মহানগর বিএনপি। নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত সেই সভাতেই মূলত কর্মসূচির স্থান হিসেবে শহীদ মিনার প্রাঙ্গনকে নির্ধারণ করা হয়। কর্মসূচি সফলে বিভিন্ন দিকনির্দেশনাও দেন দায়িত্বশীল নেতারা।

যৌথসভায় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপি সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী, যুগ্ম আহবায়ক ফরহাদ চৌধুরী শামীম, সালেহ আহমদ খছরু, এডভোকেট রোকশানা বেগম শাহনার, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

Rokomari Book

© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo