১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৬:৫৮

সিসিক নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন না আরিফ

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট বুধবার, এপ্রিল ১২, ২০২৩,

যুক্তরাজ‌্য সফররত সি‌লেট সি‌টি ক‌রপোরেশ‌নের মেয়র আরিফুল হক চৌধুরী সোমবার (১০ এপ্রিল) সাক্ষাৎ করেছেন বিএন‌পির ভারপ্রাপ্ত চেয়ারম‌্যান তা‌রেক রহমা‌নের সঙ্গে। লন্ডনের অভিজাত কিংস্টন এলাক‌ার এক‌টি ভেন‌্যুতে তাদের এই সাক্ষাৎ অনু‌ষ্ঠিত হয়। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে এবার গুঞ্জন ছিলো স্বতন্ত্র প্রার্থী হতে যাচ্ছেন মেয়র আরিফুল হক চৌধুরী। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটেছে। জানা গেছে- আসন্ন সিসিক নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন না আরিফ।

মঙ্গলবার (১১ এপ্রিল) যুক্তরাজ্য যুবদলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন মেয়র আরিফ। সেখানে তার অবস্থান পরিষ্কারে করেন তিনি। মেয়র আরিফ বলেন, তারেক রহমান সাথে আমরা মিটিং হয়েছে। তিনি আমাকে একটা সিগন্যাল দিয়েছেন। তবে এটা রেড না গ্রীন তা সময়েই বলে দিবে। তবে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করবেন না বলে জানা তিনি।

২০১৩ সালের ১৫ জুন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মনোনয়ন নিয়ে মেয়র হিসেবে নির্বাচিত হন আরিফ। আওয়ামী লীগের শাসনামলেই তৎকালীন মেয়র বদরউদ্দিন আহমদ কামরানকে পরাজিত করে প্রথমবারের মতো মেয়র হন তিনি। ২০১৮ সালে ফের কামরানকে হারিয়ে মেয়র নির্বাচিত হন আরিফ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo