২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:১৫

কুলাউড়ায় অসহায় এক জননীকে ঘর উপহার করলো টিম বীর হিরো

সোনার সিলেট ডেক্স
  • আপডেট রবিবার, জানুয়ারি ২৪, ২০২১,

মৌলভীবাজারের কুলাউড়া পৌরশহরের জয়পাশা এলাকায় লক্ষাধিক টাকা ব্যয়ে আসমা বিবি নামে অসহায় এক বৃদ্ধা মহিলাকে ঘর উপহার দিলো ‘বীর হিরো’ মানবিক টিম।
২৩ জানুয়ারি শনিবার বিকাল ৪টায় আনুষ্ঠানিকভাবে ঘরটি হস্তান্তর করেন সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে কর্মরত পুলিশ সুপার জেদান আল মুসা। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বীর হিরো মানবিক টিমের সদস্যরা।

জানা যায়, মহামারি করোনাকালীন কুলাউড়া ও সিলেটের বিভিন্ন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয় বীর হিরো মানবিক টিম। এসময় আসমা বিবি নামে এক অসহায় মহিলার সাথে দেখা হয় ওই টিমের। ৩ সন্তান নিয়ে মানবেতর দিনাতিপাত করছিলেন তিনি। তিনি তাঁর অসহায়ত্বের কথা বীর হিরো টিমকে জানালে এর সদস্যরা উদ্যোগ নেয়। প্রতিশ্রুতি দেয় একটি ঘর নির্মাণ করে দিবে তারা। যেই কথা সেই কাজ। বীর হিরো মানবিক টিমের সদস্যরা দীর্ঘদিনের প্রচেষ্টায় আসমা বিবিকে মাথা গোঁজার ঠাঁই করে দেয়।
আসমা বিবির কষ্টের কথা শুনে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে কর্মরত এসপি জেদান আল মুসা, সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়ায় কর্মরত নায়েক মো. সফি আহমেদ, প্রবাসী নজরুল ইসলাম রিপন, ইঞ্জিনিয়ার হায়দার মোহাম্মদ শিমুল, প্রবাসী সাইমুল ইসলাম, প্রবাসী আনোয়ার মিয়া, প্রবাসী আরিফুল ইসলাম ও খালেদ।

টিনশেড দিয়ে নির্মিত প্রায় লক্ষাধিক টাকা ব্যয়ে ঘরটিতে দুটি বেড রুম, রান্নাঘর ও একটি বাথরুম এর ব্যবস্থা করে দেয়া হয়।

এসএসডিসি/বিএম

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo