৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৫:১৩

স্কুল ব্যাগে ফে নি সি ডি ল রেখে পালালেন দু’জন, শনাক্তের চেষ্টায় পুলিশ

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪,

সিলেট মহানগরে মোটরসাইকেলের দুই জন আরোহী ৯০ বোতল ফেনিসিডিল রেখে পালিয়েছেন।

সোমবার (৮ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে আম্বরখানা পয়েন্টে ট্রাফিকে নিয়োজিত পুলিশের সদস্যরা মোটরসাইকেলের কাগজপত্র চেক করার জন্য সিগন্যাল দিলে গাড়ির আরোহীরা একটি নীল রঙের স্কুল ব্যাগ ফেলে পালিয়ে যান। এতে ফেনিসিডিলের বোতল পাওয়া যায়। পরে পুলিশ তা জব্দ করে।

নগরের সিসি ক্যামেরা দেখে মোটরসাইকেল আরোহীদের শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের মিডিয়া কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি বলেন, ট্রাফিকের দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা অজ্ঞাতনামা দুজন মোটরসাইকেল আরোহীকে কাগজপত্র চেক করার জন্য সিগন্যাল দিলে তারা তাদের সাথে থাকা একটি নীল রঙের স্কুল ব্যাগ ফেলে মোটরসাইকেল যোগে দ্রুত বন্দরবাজারের দিকে চলে যায়। তারা এয়ারপোর্টের রাস্তা হতে বন্দরবাজারের দিকে যাচ্ছিল। ফেলে যাওয়া পরিত্যাক্ত স্কুল ব্যাগ উদ্ধার করে ট্রাফিক পুলিশ ব্যাগ হতে ৯০ বোতল ভারতীয় ফেনসিডিল পায়।

পরবর্তীতে হযরত শাহজালাল (র:) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই কাজী জামাল উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে এসব মাদক জব্দ করেন।

মিডিয়া কর্মকর্তা বলেন, সিসি ক্যামেরা বিশ্লেষণ করে মোটরসাইকেল আরোহীদের শনাক্তের চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo