১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ভোর ৫:৩৮

পিকনিকের নৌকার মাঝি নিখোঁজ

মিজানুর রহমান তাহসান
  • আপডেট শনিবার, জুলাই ৬, ২০২৪,

হবিগঞ্জের বানিয়াচংয়ে ভ্রমণপিপাসুদের নিয়ে হাওরে ঘুরতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে পানিতে পড়ে নৌকার মাঝি নিখোঁজ হয়েছেন।

শুক্রবার (৫ জুলাই) বিকালে বানিয়াচং উপজেলার ৬নং কাগাপাশা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হলিমপুর হাওরের মধ্যে এ ঘটনা ঘটে। নিখোঁজ নৌকার মাঝি উপজেলার ৬নং কাগাপাশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাথাকান্দী গ্রামের মৃত সামছু মিয়ার পুত্র চান মিয়া (৩২)।জানা যায়, নবীগঞ্জ উপজেলার কয়েকজন ভ্রমন পিপাসুদের নিয়ে কাগাপাশা বাজার থেকে ইঞ্জিন চালিত নৌকা নিয়ে হাওরের মধ্যে রওয়ানা দেন চান মিয়া। বিভিন্ন হাওর ঘুরে হলিমপুর কাগাপাশা সড়কের পাশ দিয়ে ইঞ্জিন চালিত নৌকাটি নিয়ে যাওয়ার পথে একটি বিদ্যুৎতের তারের সাথে বাঁশের লগী জড়িয়ে গেলে বিদ্যুৎপৃষ্ট হয়ে মাঝি চান মিয়া পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হন। তখন নৌকায় থাকা লোকজন চান মিয়াকে খুঁজতে থাকেন কিন্তু তারা কোথাও না পেয়ে বিষয়টি চান মিয়ার এলাকাসহ হলিমপুর এলাকাবাসীকে অবগত করেন।

তারপর উভয় এলাকার লোকজন বড় হুসনা জাল দিয়ে ঐ ডোবাসহ আশপাশের অনেক জায়গায় খুঁজা খুঁজি করেন। এভাবে কয়েক ঘন্টা খুঁজাখুঁজি করেও চান মিয়ার সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার রাত ৮টা পর্যন্ত তার খোজ পাওয়া যায়নি।

এ ব্যাপারে ৬নং কাগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান এরশাদ আলী জানান, আমি ঘটনাটি শুনেছি। বিদ্যুৎপৃষ্ট হয়ে নৌকার মাঝি চান মিয়া নিখোঁজ হয়েছে। তিনি বলেন, এলাকাবাসী কয়েক ঘন্টা বের জাল দিয়ে তার সন্ধানে খুঁজ করেও পাইনি বলে জানতে পেরেছি।

বানিয়াচং থানার (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, নৌকার মাঝি নিখোঁজ রয়েছে। শনিবার তাকে খুজতে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহযোগীতা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo