১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৪৯

পা মচকেছে মেসির, মার্তিনোর দাবি কিছু হয়নি

সোনার সিলেট ডেস্ক
  • আপডেট মঙ্গলবার, আগস্ট ১৫, ২০২৩,

পাঁচ ম্যাচে টানা গোল মেসির। পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগ দেওয়া লিওনেল মেসি সংখ্যাটাকে টানা ছয় করতে পারেন কি না, তা দেখতে উন্মুখ ভক্তরা। মেসিদের পরের ম্যাচ বাংলাদেশ সময় আগামীকাল ভোরে। লিগস কাপের সেমিফাইনালে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে খেলবে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের দল। তবে সেই ম্যাচে ইন্টার মায়ামি মেসিকে পাবে কি না, সংশয় দেখা দিয়েছে তা নিয়েই।

সোমবার অনুশীলনে অ্যাঙ্কেল মচকে গেছে মেসির। মেসির খেলা না খেলা নিয়ে সংশয় তা নিয়েই। তবে মায়ামির কোচ জেরার্দো মার্তিনো উড়িয়ে দিয়েছেন সব শঙ্কা। আর্জেন্টাইন কোচ বলেছেন, মেসির ফিটনেস নিয়ে চিন্তা করার মতো কিছু নেই।

কেন চিন্তার কিছু নেই, সেটির ব্যাখ্যাও দিয়েছেন মার্তিনো, ‘আসলে কী হয়েছে, সেটি আমি দেখিনি। তবে আমার ধারণা, মারাত্মক কিছু হলে খেলোয়াড়েরা সবাই এ নিয়ে চিন্তিত হয়ে পড়ত। এখন যেহেতু এ নিয়ে কারও মন খারাপ নেই, ধরেই নেওয়া যায় কিছুই হয়নি।’

মার্তিনো ‘কিছুই হয়নি’ বললেও বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, যুক্তরাষ্ট্রের অনেক সংবাদমাধ্যমেই মেসির পা মচকানোর খবর দিয়েছে। ফোর্ড লডারহিলে অনুশীলনের সময়ের ঘটনা সেটি।

মেসি শেষ পর্যন্ত খেলতে না পারলে ইন্টার মায়ামির জন্য বড় আঘাতই হবে। ২১ জুলাই অভিষেকের পর খেলা পাঁচ ম্যাচে ৮ গোল করেছেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার ও মেক্সিকোর লিগা-এমএক্সের ক্লাবগুলোর টুর্নামেন্ট লিগস কাপে দলকে তুলেছেন সেমিফাইনালে।

সেমিফাইনালে মেসিদের প্রতিপক্ষ ফিলাডেলফিয়া ইউনিয়ন মেজর লিগ সকারের অন্যতম শক্তিশালী দল। চলতি মৌসুমে মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে আছে পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের দলটি। অন্যদিকে মেসির দল আছে সবার নিচে।

তবে ফিলাডেলফিয়াও মেসিকে বরণ করে নিতে দুই হাত বাড়িয়ে রেখেছে। ম্যাচটি হবে ফিলাডেলফিয়াতেই। সেই ম্যাচের আগে ফিলাডেলফিয়ার কোচ জিম কার্টিন দর্শকদের অনুরোধ করেছেন, তাঁরা যেন টিকিট ‘কালোবাজারে’ বিক্রি করে না দেন। কালোবাজারে মেসিদের সেমিফাইনালের টিকিট বিক্রি হচ্ছে ৩০০ ডলার থেকে ১ হাজার ডলারের মধ্যে।

কাল সংবাদ সম্মেলনে কার্টিন মেসির দোহাই দিয়ে কালোবাজারে টিকিট বিক্রি না করতে অনুরোধ করেন, ‘আপনাকে যত অর্থই সাধা হোক না কেন, দয়া করে টিকিট বিক্রি করে দেবেন না। সর্বকালের সেরা খেলোয়াড় আমাদের এখানে সেমিফাইনাল খেলতে আসছে, এটা বড় কারণ। এ ছাড়া ম্যাচটি আমাদের ফাইনালে ওঠার, (কনক্যাকাফ) চ্যাম্পিয়নস লিগে সুযোগ করে নেওয়ারও। এটা খুব বড় ম্যাচ। আমি জানি, আমাদের সমর্থকেরা মাঠে আসবেই।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2016 Paprhi it & Media Corporation
Developed By Paprhihost.com
ThemesBazar-Jowfhowo